বাবা-মা ও বোনকে হত্যা মামলায় রিমান্ডে মুন

২০ জুন ২০২১, ৪:৩৬:১৬

রাজধানীর কদমতলীতে বাবা মা ও ছোট মেয়ের হাত-পা বাঁধা লাশ উদ্ধারের পর পরই বড় মেয়ে মেহজাবিন মুনকে গ্রেপ্তার করে পুলিশ। এবার মেহজাবিন মুনকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

আজ রবিবার (২০ জুন) বিকালে মুনকে আদালতে নেয়া হলে এ আদেশ দেয়া হয়। এদিকে হত্যায় জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে মুন। পরে হত্যার অভিযোগে মুন এবং তার স্বামীকে আসামি করে মামলা করে পুলিশ।

পুলিশ বলছে, মেহজাবিন তার বাবা, মা ও ছোট বোনকে হত্যার পর শনিবার সকালে নিজেই পুলিশের কাছে ফোন করেন। মেহজাবিনের ঘুমের ওষুধ মেশানো পানীয় খেয়ে তার দাদি, স্বামী ও সন্তানও অচেতন হয়ে পড়েন। অসুস্থ অবস্থায় তাদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।

কদমতলীর মুরাদপুর হাজী লাল মিয়া সরকার রোড এলাকা থেকে শনিবার সকালে মাসুদ রানা, তার স্ত্রী মৌসুমি ইসলাম এবং তাদের ছোট মেয়ে ২১ বছরের জান্নাতুল মহিনীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এর মধ্যে ৫০ বছর বয়সী মাসুদ রানা সৌদি প্রবাসী ছিলেন, ছুটিতে দেশে আসেন কয়েক মাস আগে।

ঘটনাস্থল থেকে মেহজাবিন মুনকে গ্রেপ্তার এবং তার দাদি, স্বামী শফিকুল ইসলাম ও পাঁচ বছর বয়সী সন্তান তৃপ্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।