মাহিকে আমার তরফ থেকে অভিনন্দন জানিয়ে দেবেন: সাবেক স্বামী

২১ জুন ২০২১, ১২:০০:০৬

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলতি বছরেই এই নায়িকার সংসার ভাঙনের খবর প্রকাশ্যে আসে। স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে একছাদের নিচে আর থাকছেন না জানিয়ে বিচ্ছেদের পথে হাটছেন তারা সেই খবরও দিয়েছেন গণমাধ্যমে। স্বামীর সঙ্গে সংসার ভাঙনের পর এই নায়িকাকে ঘিরে গুঞ্জন উঠেছে দ্বিতীয় বিয়ের।

গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারকে মাহি বিয়ে করেছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে চারিদিকে। গত ১১ জুন রাতে মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে একটি ছবি পোস্ট করেন মাহি তার ফেসবুকে। ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। এরপর থেকেই এই অভিনেত্রীর বিয়ের গুঞ্জন আরও জোরালো হয়। এদিকে মাহির বিয়ের গুঞ্জন পৌঁছে গেছে মাহির সাবেক স্বামী অপুর কানেও।

সাবেক স্ত্রীর বিয়ের খবর শুনে তিনি গণমাধ্যমকে বলেছেন, গতকাল থেকে প্রচুর মানুষ আমাকে ফোন দিচ্ছে। সবাই এই কথাটাই বলছে। আমার আসলে বিষয়টি জানারও দরকার নাই। ‘তবে সত্যি সত্যি যদি মাহি বিয়ে করে থাকে আমার তরফ থেকে বড় করে একটা কনগ্র্যাচুলেশন জানিয়ে দেবেন। বলবেন, নব দম্পতিকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা!’

তবে বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন মাহি। তিনি বলেন, ‘আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি একেবারে ভুয়া। তবে সে (রাকিব সরকার) আমার অনেক অনেক ভালো বন্ধু।’ এদিকে গতকাল রোববার দুপুরে সাবেক স্বামী অপুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন মাহি। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না। সঙ্গে জুড়ে দেন একটি দুঃখসূচক ইমোজি।

প্রসঙ্গত সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৫ মে বিয়ে হয় মাহিয়া মাহির। পাঁচ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর কিছুদিন আগে একা থাকার সিদ্ধান্ত নেন ঢালিউডের জনপ্রিয় এ নায়িকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।