বগুড়ায় করোনা এবং উপসর্গে ১১ জনের মৃত্যু

২৭ জুলাই ২০২১, ১২:৫৪:১৮

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনা এবং এর উপসর্গে নতুন করে আরো ১১জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৬জন এবং উপসর্গে মারা গেছেন ৫জন। এছাড়া একই সময়ে করোনা থেকে ১৯২জন সুস্থতা লাভ করেছেন। মঙ্গলবার (২৭ জুলাই)বেলা ১১টায় অনলাইন ব্রিফিংয়ে এ সব তথ্য জানান বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন ।

করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- শাজাহানপুরের পারভীন(৩৫), শিবগঞ্জের ফজলুর রহমান(৬৫), সদরের যথাক্রমে দুলালী বেগম(৪০), ফেরদৌস আলম(৫৮), জয়নাল আবেদীন(৭৮) এবং হেলেনা (৪৮)। করোনা এবং উপসর্গে মারা যাওয়া ব্যক্তিরা বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতাল, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার (২৬ জুলাই) সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়।

ডাঃ তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় জেলার ৫১৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর ফলাফলে নতুন করে আরও ১৩৫জন করেনাায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৬ দশমিক ২৬ শতাংশ। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত মোট ১৮ হাজার ৩৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৪৬জন। মারা গেছেন ৫৪৫জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১ হাজার ৯০৮জন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।