কিশোরগঞ্জে এসআই জাহাঙ্গীরের মৃত্যুতে জেলা পুলিশ সুপারের শোক প্রকাশ

২৭ জুলাই ২০২১, ১১:৩৫:০৮

কর্তব্যরত অবস্থায় কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম (৪৩) এর আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। মঙ্গলবার (২৭ জুলাই) বিকালে এক শোক বার্তায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এসআই জাহাঙ্গীর আলমের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও তার বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শোক বার্তায় পুলিশ সুপার বলেন, কিশোরগঞ্জ জেলা পুলিশ সদস্য কটিয়াদী মডেল থানায় কর্মরত এসআই জাহাঙ্গীর অদ্য দুপুর আনুমানিক সাড়ে ১১টায় বুকে ব্যথা অনুভব করলে তাকে দ্রুত কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুর আনুমানিক ০২ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া-ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। তিনি কর্মজীবনে সাহসী ও চৌকস পুলিশ অফিসার হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন। তিনি স্ত্রী, ০১ ছেলে ও ০১ মেয়ে রেখে গেছেন। তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও তার বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।