পটুয়াখালীতে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

৩১ জুলাই ২০২১, ৬:৩২:৩৪

স্বপ্নীল দাস, পটুয়াখালী থেকে: পটুয়াখালীর দশমিনা উপজেলার ৩ নং বেতাগী সানকিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রামবল্লব গ্রামে গোয়াল ঘরের সামনে থেকে হনুফা বেগম (৫০) নামের এক নারীকে গলায় ফাঁস দেয়া অবস্থায় মৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত হনুফা বেগম মো. আব্দুর রব সিকদারের স্ত্রী।ঘটনাটি গত (২৯-০৭-২০২১ ইং) তারিখ রাত ১১ টার পরে হইতে (৩০/০৭/২০২১ ইং) তারিখ ভোর রাতের ৪ টার মধ্যে যে কোন সময়।

পারিবারিক সুত্রে জানা যায়, ভোর রাতে গোয়াল ঘরের আড়ার সাথে নিলুফা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হনুফা বেগমের মৃত্যুর বিষয়টি তার আত্নীয় স্বজনের কাছে রহস্য জনক বলে জানা যায়। এ নিয়ে অত্র এলাকায় নানা গুঞ্জন চলছে, এবং একটি কুচক্রী মহল ফায়দা লুটে ঘটনার অবসান ঘটাতে চেষ্টা চালাচ্ছে বলে জানাগেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, পরিবারটিতে পারিবারিক ঝামেলা ঝগড়াঝাটি লেগেই থাকতো। এ নিয়ে ইতিপূর্বে কয়েবার পুত্র হানিফা সিকদার(২৫), পুত্রবধূ টুলু বেগম, স্বামী আব্দুর রব সিকদার , মেয়ে লিজা(২০), মিলে হনুফা বেগম কে মারধর করে হাত ভেঙে দেয় এতে হনুফা বেগম গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

এছাড়াও বিভিন্ন মাধ্যমে জানাগেছে, মৃত নিলুফা বেগমের ছেলে হানিফ সিকদার পুর্বে ঢাকার যাত্রাবাড়ী কুতুবখালীতে মাদক, অস্ত্র, ছিনতাই সহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত থাকার অপরাধে একাধিক মামলা রয়েছে।তাই বিষয়টি আইনের মাধ্যমে সুষ্ঠু তদন্ত করা হলে আসলে কি আত্মহত্যা নাকি হত্যা আসল ঘটনা বেড়িয়ে আসবে।

এবিষয়ে দশমিনা থানার অফিসার ইনচার্জ জসিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।রিপোর্ট না আসা পর্যন্ত সঠিক কিছু বলা যাবে না। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।