টাঙ্গাইলে বাসের সাথে ট্রাকের সংঘর্ষে প্রাণ হারালো দুই চালক

২৪ জুলাই ২০২২, ১২:৩০:৩৯

মোঃ রাশেদ খান মেনন, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইলের কালিহাতীতে যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। এ দূর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। রবিবার (২৪ জুলাই) ভোর ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত ও আহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। তবে নিহতদের মধ্যে একজন বাসচালক ও অপরজন ট্রাকচালক।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপপ‌রিদর্শক (এসআই) জ্বিলকদ হো‌সেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হা‌নিফ প‌রিবহ‌নের যাত্রীবা‌হী বাস ও ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী ট্রা‌ক সল্লায় পৌঁছালে মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ ট্রাকের পিছনে ধাক্কা মারে। এতে হা‌নিফ বাসের চালক ও ট্রাকচালক ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় আহত হয় ১০ জন। তাদের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

তিনি আরও জানান, নিহত ও আহতদের পরিচয় এখনও জানা যায়নি। দুইজনের পরিচয় শনাক্তের পর আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এদিকে এ দুর্ঘটনার কারণে বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত দুই পাশে যানজটের সৃষ্টি হয়েছে। তবে যানজট নিরসন ও দুর্ঘটনাকব‌লিত প‌রিবহন ২টি উদ্ধারে কাজ কর‌ছে পু‌লিশ। দ্রুতই যান চলাচল স্বাভাবিক হবে বলেও জানিয়েছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।