নিখোঁজের একদিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

২৪ জুলাই ২০২২, ১১:২৭:১১

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার একটি ভূট্টা ক্ষেত থেকে নিখোঁজের একদিন পরে যদু খাঁ (৭৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার ধল্লা ইউনিয়নের খানপাড়া এলাকায় ভূট্টাক্ষেতে গলায় গামছা পেছানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার খানপাড়া গ্রামের মৃত হালিম খাঁর ছেলে।

নিহতের ভাতিজা ও ধল্লা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য ইছাক খান জানান, শনিবার (২৩ জুলাই) জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা নিহতের ছেলে আতোয়ার রহমানের নামে থানায় একটি চাঁদাবাজি মামলা করে। রাতে পুলিশ আসামী ধরতে ওই বাড়িতে যান। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা জানান, দুপুরে স্থানীয়দের কাছে খবর পেয়ে বাড়ির অদূরে একটি ভূট্টা ক্ষেত থেকে যদু খাঁর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। তবে কারা এবং কি কারনে এই হত্যাকান্ড ঘটিয়েছে তা উদঘাটন করা যায়নি। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।