বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজা, সম্পাদক ইমরান

২৫ জুলাই ২০২২, ১২:১১:৫০

আগামী এক বছরের জন্য বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। রবিবার (২৪ জুলাই) ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত দলীয় প্যাডে এ নতুন কমিটি অনুমোদন দিয়ে প্রকাশ করা হয়। এতে বরগুনা জেলা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন মোঃ রেজাউল কবির রেজা, সাধারণ সম্পাদক করা হয়েছে তৌশিকুর রহমান ইমরান।

এছাড়া সহসভাপতি পদে ২০ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন পাঁচজন। আর সাংগঠনিক সম্পাদক পদে ছয়জনের নাম রয়েছে। নতুন কমিটির সহসভাপতি হয়েছেন- সবুজ মোল্লা, মোঃ আবু হাসান ইখলাস বাবু, মোঃ সাইফুল ইসলাম তুহিন, ওলিউর রহমান সাকিব, মো: বায়জিদ ইসলাম, মোঃ মাহমুদ হাসান তুরন, প্রত্যয় দেব প্রান্ত, আওলাদ হোসেন রাজিব, রাইয়ানুল ইসলাম, মোঃ আরিফুল ইসলাম, আওলাদ হোসেন রাজু, আবির হাসান মেহেদী, রাজিব হসেন মৃধা, মাইনুল হাসান মোল্লা, আরিফ শাহরিয়ার, এইচ এম ফজলে হাসান রাব্বি, জাহিদুল ইসলাম রিমন, রায়হানুল ইসলাম শাওন, ইসতিয়াক লিয়ন ও মোঃ রফিকুল ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- সুমন রায়, জাহিদুল ইসলাম জাদুমনি, রাজ আরিয়ান বিশাল, হাসান মো: শাহরিয়ার শুভ, ও মোঃ ইসমাঈল হোসেন। এছাড়াও সংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন নাজিউর নাসিম, নাফিউর ইসলাম সিনা, মোঃ রাকিব চৌধুরী, আব্দুল্লাহ আল মারজান, নাইমুল আহসান রাব্বি ও জুম্মান আহমেদ লিসান।

এদিকে, বরগুনা থেকে কেন্দ্রীয় কমিটিতে যুক্ত করা হয়েছে তিন জনকে। এরা হলেন-রিসাদ হাসান প্রিন্স, ফাহাদ হাসান তানিম, সাইফুল ইসলাম সাগর। জেলার নতুন কমিটির সঙ্গে তাদের নামও ঘোষণা করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।