ভাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে তিন দফা হামলা, হাসপাতালে ভর্তি

২৫ জুলাই ২০২২, ১০:৫১:১৩

ফরিদপুরের ভাঙ্গা প্রবাসীর স্ত্রী কে তিন দফা হামলা করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, মালোয়শীয়া প্রবাসী জিতেন্দ্রনাথ নাথ মল্লিকের স্ত্রী শিউলি রানী মল্লিককে তিন দফা হামলা করে প্রতিবেশী কয়েকজন এর পর অবস্থা গুরুতর হলে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হামলার শিকার ঐ নারী ও হামলা কারীদের বাড়ি ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের খাটরা গ্রামে।

আহত শিউলি রানী মল্লিকের অভিযোগ, এই বিষয়ে থানায় একাধিক বার অভিযোগ দেওয়া সত্বেও কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি যার কারনে আজ আমাকে তৃতীয় দফা বেধড়ক মারধরের শিকার হতে হলো। মোবাইল ফোন চুরি ঘটনাকে কেন্দ্র করে দুই দফা আমাকে মারধর করে পরবর্তীতে আমার মেয়ের উপর হামলা হলে আমি থানায় অভিযোগ দায়ের করি এর পরে আজ আবার আমাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে।

তিনি আরো বলেন, তাকে ওমল বিশ্বাস, আকাশ বিশ্বাস, তপন বিশ্বাস, দীপালী, জুমি, জয়শ্রী সহ কয়েক জনে তিন দফা হামলা করেন।

এই বিষয়ে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার মৌলি ইসলাম বলেন, আমি তো এখন জরুরী বিভাগে নেই এখন আরেকজন ডিউটি করছেন। আজ কয়েকটি হামলার শিকার হওয়া রোগী ভর্তি হয়েছে। ইনজুরি (নোট) খাতা না দেখে বলা সম্ভব নয়। আপনি কাল সকালে হাসপাতালে আসেন খাতা দেখে সব তথ্য দিতে পারবো।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, আজকে ওই ভিক্টিম থানায় আমার নিকট আসলে আমি সঙ্গে সঙ্গে ঐ এলাকায় পুলিশ ফোর্স পাঠাই। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।