অনাগত সন্তানের জন্য রাজ-পরীর যত আয়োজন

২ আগস্ট ২০২২, ৫:২৪:৪৪

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাতৃত্বকালীন অবকাশের জন্য চলচ্চিত্র থেকে বর্তমানে দূরে রয়েছেন তিনি। এছাড়া  বাসার বাইরেও তার দেখা নেই বললেই চলে। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঠিকই নজরে আছেন পরী।

আজ মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন পরীমণি। সেখানে দেখা যাচ্ছে। অনাগত সন্তানের জন্য কেনাকাটা করে পুরো রুম ভরিয়ে ফেলেছেন এই দম্পতি।

সম্প্রতি পরীমণির কিছু ছবি নেটিজেনদের নজর কেড়েছে। ছবিতে নায়িকার বেবি বাম্প স্পষ্ট। ঢালি পাড়ার ভবিষ্যৎ মায়ের সেসব ছবিতে ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শরিফুল রাজ ও পরীমণি। এই সিনেমায় কাজ করতে গিয়েই পরিচয় হয় তাদের। আর পরিচয় হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেন তারা।গত বছরের ১৭ অক্টোবর তারা গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, একটি সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

পরীর এই মাতৃত্বকালীন সময়ে ভালোবাসা আর উপহার নিয়ে হাজির হচ্ছেন সিনে অঙ্গনের অনেকেই। গত কয়েকদিনে তার জন্য নিজ হাতে রান্না করে খাবার নিয়ে এসেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু ও নির্মাতা চয়নিকা চৌধুরী। দু’জনকেই ‘মা’ বলে সম্বোধন করেন নায়িকা। তারও আগে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপহার পাঠিয়েছেন পরীর জন্য।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।