ফরিদপুর অবৈধ পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার

৩ আগস্ট ২০২২, ৪:০৯:৪৪

ফরিদপুরে অবৈধ পিস্তল ও গুলিসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে কোতয়ালি থানা পুলিশ। বুধবার (৩ আগস্ট) পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিয়ের মাধ্যমে সংবাদমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিলসহ ফরিদপুরের বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।

এ সময় জানানো হয়, বুধবার (৩ আগস্ট) গভীর রাতে ফরিদপুর জেলার অম্বিকাপুর ইউনিয়নের দিরাজতুল্লাহ মাতব্বের ডাঙ্গী এলাকা হতে কোতোয়ালি থানার উপ পরিদর্শক এসআই সুজন বিশ্বাস বিশেষ অভিযানে এ আসামী গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী আব্দুস সালাম শেখের ছেলে মোস্তফা শেখ। এ সময় ১টি অবৈধ পিস্তল ২ রাউন্ড গুলি জব্দ করা হয়।

এদিকে যুবককে ফরিদপুর সদর থানায় গ্রেপ্তারকৃত আসামী কোতয়ালি থানায় রাখা হয়েছে এবং অস্ত্র আইনে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে, মামলা প্রক্রিয়া শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানা যায়। গত ৩০শে জুলাই ফরিদপুরে বন্ধুর ছুরির আঘাতে খুন হয় মোঃ আকাশ নামে এক যুবক, এই খুনের সাথে মোস্তফা শেখ সংশ্লিষ্টতা রয়েছে বলে জানানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।