৯০ মিনিটের খেলা শেষে বাংলাদেশ ২, ভারত ২

৫ আগস্ট ২০২২, ৯:২৭:৪৮

সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ৯০ মিনিটের খেলা শেষ হয়েছে। দুই দলই সমান গোল নিয়ে অতিরিক্ত সময়ে নিয়ে গেছে ম্যাচের ফলাফলের অপেক্ষা।  বাংলাদেশ ও ভারত ২-২ গোলে সমতায় রয়েছে। আজ শুক্রবার (৫ আগস্ট) রাতে ভারতের উড়িষ্যা রাজ্যের ভুবনেশ্বরের কলিঙ্গা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। প্রথমার্ধের শুরুতে গোল করে ভারতকে এগিয়ে নেন গুরকিরাত সিং। আর প্রথমার্ধের শেষ দিকে বাংলাদেশের রাজন হাওলাদার গোল করে সমতা ফেরান।

খেলা শুরুর ২০ সেকেন্ডের মাথায় হিমাংশু জাংগ্রা পেনাল্টি থেকে গোল করলে এগিয়ে যায় ভারত। এটা ছিল চলতি আসরে তার পঞ্চম গোল। ৫ গোল নিয়ে তিনি সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন। বাংলাদেশের মিরাজুল ইসলাম ৪ গোল নিয়ে আছেন দ্বিতীয় স্থানে। খেলার দশম মিনিটে বাংলাদেশ সমতা ফেরাতে পারতো। কিন্তু ডি বক্সের বাইরে থেকে রফিকুল ইসলামের নেওয়া শট পোস্টে লেগে বাইরে চলে যায়। এরপর আক্রমণ-পাল্টা আক্রমণে খেলা এগোয়।

খেলার প্রথমার্ধের একদম শেষ মুহূর্তে (৪৫ মিনিটে) রফিকুল ইসলাম গোল করলে সমতায় ফেরে বাংলাদেশ। এ সময় রফিকুল ইসলাম ডানদিক দিয়ে আক্রমণে ওঠেন। ডি বক্সের ভেতরে ঢুকে শট নেন। বল ভারতের রক্ষণভাগের খেলোয়াড়ের পায়ে লেগে চলে আসে রাজনের কাছে। রাজন জটলার মধ্য থেকে ডান পায়ে শট নিয়ে বল জালে জড়ায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।