আত্মহত্যার কথা ভাবতাম: দীপিকা

৬ আগস্ট ২০২২, ৪:৩২:৫৮

বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বর্তমানে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন তিনি। ১৫ বছরের ক্যারিয়ারে  অনেক ব্যবসা সফল সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। প্রতিবারই তিনি নতুন নতুন চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হন। এমনকি  হলিউড সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

তবে জানলে অবাক হবেন বলিউডের এই সফল অভিনেত্রীও একসময় মানসিক অবসাদে ভুগেছেন। আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের জীবনের অবসাদের গল্প শুনিয়েছেন এই অভিনেত্রী্ম দীপিকা পাড়ুকোন বলেন, ‘আমি তখন কেরিয়ারের শীর্ষে ছিলাম। জীবনে সব ঠিকঠাকই চলছিল। মন খারাপের কোনো বিশেষ কারণ ছিল না। কিন্তু আমার মন ভালো ছিল না। আমি ভেঙে পড়ি। তখন আমি শুধু ঘুমাতে চাইতাম। কারণ ঘুমই ছিল আমার পালানোর একমাত্র উপায়। আমি তখন আত্মহত্যার কথা ভাবতাম। আমার বাবা-মা বেঙ্গালুরুতে থাকতেন, মাঝে মাঝে আমার সঙ্গে দেখা করতে আসতেন। আমি তখন তাদের দেখাতাম যে, আমি খুব ভালো আছি।’

এমনকি নিজের কারাপ লাগার  কথাগুলো ও কাউকে বলতে পারতেন না দীপিকা। তার ভাষায়,‘একদিন বাবা-মা যখন বেঙ্গালুরুতে ফিরে যাচ্ছিলেন তখন আমি কান্নায় ভেঙে পড়ি। মা আমায় জিজ্ঞেস করেন, কেন কাঁদছি? কোনো বয়ফ্রেন্ড আছে কিনা? কাজের ক্ষেত্রে কিছু ঘটেছে কিনা? আমার কাছে কোনো উত্তর ছিল না। কারণ সেরকম কোনো বিষয় ছিল না। মা সঙ্গে সঙ্গেই সিম্পটম দেখে বুঝতে পারে যে আমি অবসাদে ভুগছি। হয়তো সৃষ্টিকর্তা তখন মাকে আমার কাছে পাঠিয়েছিলেন।’

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে একাধিক ব্যক্তির সঙ্গে দীপিকার প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। এর মধ্যে রণবীর কাপুরের সঙ্গে ছাড়াছাড়ির পর এ অভিনেত্রী ভীষণ ভেঙে পড়েছিলেন বলে বলিপাড়ায় খবর চাউর হয়। বর্তমান অভিনেতা রণবীর সিংয়ের ঘরণী দীপিকা পাড়ুকোন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।