কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে পর্যটকের মৃত্যু

৬ আগস্ট ২০২২, ৯:৪০:১৯

কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে পানিতে ডুবে রুবায়েত ইসলাম (২৭) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শনিবার (৬ আগস্ট) দুপুরে রাঙ্গামাটি পর্যটন কমপ্লেক্স থেকে প্রায় তিন কিলোমিটার দূরে দারোগা পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে আরো জানা যায়, শনিবার সকালের চট্টগ্রাম থেকে চার বন্ধুকে সাথে নিয়ে রাঙ্গামাটিতে ঘুরতে আসেন রুবায়েত। দুপুরের একটি ইঞ্জিনচালিত নৌকায় করে তারা কাপ্তাই হ্রদ ভ্রমণে যান। এক পর্যায়ে পর্যটন কমপ্লেক্স থেকে তিন কিলোমিটার দূরত্বে দারোগা পাহাড় এলাকায় পৌঁছালে নৌকা থেকে লাফ দিয়ে হ্রদে গোসল করতে নামেন রুবায়েত। এতে হ্রদের পানিতে ডুবে যান। নিহত রুবায়েত এর বাড়ি চট্টগ্রাম পাহাড়তলী এলাকায় বলে জানা গেছে।

এবিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ফায়ার সার্ভিসের ডুবুরিদল বিকেল ৫টার দিকে উদ্ধার করেন। বর্তমানে মরদেহ রাঙ্গামাটি হাসপাতালের মর্গে রয়েছে। তার স্বজনরা আসলে মরদেহ হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।