মারামারিতে ছেলে আহত, মায়ের মৃত্যু রহস্যজনক

১৪ আগস্ট ২০২২, ৪:২৪:৫২

কক্সবাজারের মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির ঘটনায় কিঙ্করশ্বরী ঘোষ (৬৭)নামের এক বৃদ্ধার মৃত্যুকে কেন্দ্র করে রহস্যের সৃষ্টি হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন সঞ্জিত ঘোষ। তারা মা ছেলে। রোববার (১৪ আগস্ট) রাত সাড়ে ১২টায় উপজেলার হোয়ানক ইউনিয়নের বড়ছড়া গ্রামে এ ঘটনা ঘটে। কিঙ্করশ্বরী ঘোষ বড়ছড়া গ্রামের মৃত রতন ঘোষের স্ত্রী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, ১৪ আগস্ট রাত দেড়টায় মৃত অবস্থায় কিঙ্করশ্বরী ঘোষকে হাসপাতালে আনা হয়। এসময় তার পুত্র সনজিত ঘোষকেও আহত অবস্থায় নিয়ে আসা হয়। সনজিতের মাথায় ও বাম হাতের আঙ্গুলে কাটা জখম রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সনজিত ঘোষ বলেন, জমির বিরোধের জের ধরে একই এলাকার কপিল ঘোষ, অপু ঘোষ, জুয়েল ঘোষ সহ ৭/৮ জন গভীর রাতে আমার বাড়িতে হামলা চালায়। এসময় ঘরে ঢুকে তাকে কুপিয়ে এবং তার মা কিঙ্করশ্বরী ঘোষকে কিল, লাথি, ঘুষি মেরে আহত করে তারা। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। দায়িত্বরত চিকিৎসক তার মাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আশেক ইলাহী বলেন, উভয়পক্ষ পরষ্পর আত্মীয়। জমির বিরোধের সূত্র ধরে মারামারির ঘটনা ঘটে। সেখানে বৃদ্ধা অজ্ঞান হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মহেশখালী থানার ওসি প্রনব চৌধুরী বলেন, মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে রয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।