মেহেরপুর জেনারেল হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দালালের জরিমানা

১৪ আগস্ট ২০২২, ৫:৩১:৩০

মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ৪ সদস্যকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। রবিবার (১৪ আগস্ট) দুপুরের দিকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শামসুল আলম (৪৫), রকিব উদ্দিন (২৮), উজ্জল (২৫) ও জামাল (২৫) নামের ৪ দালালের নিকট থেকে মোট ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আটক শামসুল আলম শহরের মল্লিকপাড়া এলাকার মজিবর রহমানের ছেলে, রকিবুদ্দিন যাদবপুর গ্রামের শামসুল ইসলামের ছেলে, উজ্জল হঠাৎপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে এবং জামাল জাদবপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে।

মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় আটক ব্যক্তিরা তাদের দোষ স্বীকার করায় দঃবিঃ ১৮৬০ এর ২৯১ ধারায় প্রত্যেককের নিকট খেকে ১ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ট্রাফিক ইন্সপেক্টর ফেরদৌস হাসান, সার্জেন্ট পবিত্র বিশ্বাস, জেলা গোয়েন্দা পুলিশের এস আই জুম্মন, এসআই মাসুদ রানা সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ঐ ৪ সদস্যকে আটক করেন।

পরে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবিরের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের নিকট থেকে জরিমানা করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।