গোপালপুর পৌরসভায় ভোটার হালনাগাদ শুরু

১৪ আগস্ট ২০২২, ৫:৪৭:১০

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার ভোটাদের ভোটার হালনাগাদ কার্যক্রম শুরু করা হয়েছে। রবিবার (১৪ আগস্ট) সকালে গোপালপুর পৌরসভার ভোটারদের ডাটা এন্ট্রি, ছবি তোলা ও আঙ্গুলের ছাপ নেওয়া কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র মো. রকিবুল হক ছানা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মতিউর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন, পৌরসভার টিকাদান সুপারভাইজার মো. আব্দুর রশিদসহ নির্বাচন অফিস ও পৌরসভা কার্যালয়ের কর্মকর্তারা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ২০ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত পৌরসভার সকল ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহের মাধ্যমে ভোটার হালনাগাদ কার্যক্রম শুরু হয়। এ সময় ৩ হাজার ৫০ জন ভোটারের প্রাথমিক তথ্য সংগ্রহ করা হয়। আগামী ১৬ আগস্ট পর্যন্ত তথ্য সংগ্রহ করা ভোটারদের ছবি তোলা ও আঙ্গুলের ছাপ নেওয়ার মাধ্যমে ভোটার হালনাগাদ করা হবে। বাদ পড়া ভোটারদের পরবর্তীতে উপজেলা নির্বাচন অফিসে ছবি তোলা ও আঙ্গুলের ছাপ সংগ্রহ করা হবে।

উপজেলা নির্বাচন অফিসার মো. মতিউর রহমান জানান, গোপালপুর পৌরসভার ভোটারদের ছবি ও ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ শেষে উপজেলার সকল ইউনিয়ন পর্যায়ে ভোটার হালনাগাদ কার্যক্রম শুরু করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।