হালুয়াঘাটে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

৬ অক্টোবর ২০২২, ৭:৩৬:১৭

নির্ভুল জন্ম-মৃত্যু নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার(৬ অক্টোবর)সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল রানা’র সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.খায়রুল আলম ভূঞা,উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ প্রমুখ।

এছাড়াও সভায় আরো উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সচিব,উদ্যোক্তাগণ। আলোচনা সভায় বক্তারা বলেন, প্রতিটি ইউনিয়নে শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সবার জন্ম নিবন্ধন ও মৃত্যুর পরে মৃত্যু নিবন্ধন করতে হবে।

পরে উপজেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধনে ১ম স্থান অধিকার অর্জন করায় ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ওয়ারিছ উদ্দিন সুমন ও ইউপি সচিব মো.আমিনুল ইসলামকে ক্রেস্ট প্রদান করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।