ফরিদপুরে বিএনপির সমাবেশ শুরু

১২ নভেম্বর ২০২২, ১২:১৮:০৯

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। আজ শনিবার (১২ নভেম্বর) বেলা ১১টা ১০মিনিটের দিকে শহরের আবদুল আজিজ ইনস্টিটিউট মাঠে কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ সমাবেশ শুরু হয়।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে ভোর থেকেই দলের নেতা-কর্মীরা স্লোগান দিতে দিতে সমাবেশস্থলে উপস্থিত হচ্ছেন। গত বৃহস্পতিবার বিকেল থেকেই জেলার কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠে বিভিন্ন জেলার নেতা-কর্মীরা উপস্থিত হতে থাকেন। তবে গতকাল শুক্রবার ভোর থেকে ধর্মঘটের কারণে বাস চলাচল বন্ধ থাকায় পথে ভোগান্তির শিকার হয়েছেন বলে দাবি করেছেন দলটির নেতা-কর্মীরা।

সরেজমিনে দেখা যায়, জেলা শহর থেকে ছয় কিলোমিটার দূরে আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠে সমাবেশস্থলে বিএনপির নেতা-কর্মীদের ঢল নেমেছে। সময় যত গড়াচ্ছে, উপস্থিতি তত বাড়ছে। সমাবেশস্থলের প্রবেশপথ দিয়ে একের পর এক মিছিল ঢুকছে। ব্যানার-ফেস্টুন ও দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার ছবিসহ স্থানীয় নেতাদের ছবি সংবলিত প্ল্যাকার্ড নিয়ে মিছিলে আসছেন তাঁরা। স্লোগানে স্লোগানে মুখরিত সমাবেশস্থল।

প্রসঙ্গত,খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদকে বিলুপ্ত, সরকারকে পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিভাগীয় সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর ও বরিশাল বিভাগে গণসমাবেশ করা হয়েছে। সামনে আরও চারটি গণসমাবেশ ও ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি রয়েছে দলটির। এর মধ্যে আগামী ১৯ নভেম্বর সিলেট, ২৬ নভেম্বর কুমিল্লা, ৩ ডিসেম্বর রাজশাহী ও ১০ ডিসেম্বর ঢাকায় এ কর্মসূচি রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।