প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

পরিত্যক্ত পুকুরে বৃদ্ধের মরদেহ

   
প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, ১১ সেপ্টেম্বর ২০১৯

শেরপুরের নকলায় পুকুর থেকে ওসমান মুন্সি (৭৫) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধ উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের বন্দটেকী গ্রামের বাসিন্দা। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে চন্দ্রকোনা কলেজের নিকটে এক পরিত্যক্ত পুকুর থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ওসমান মুন্সি কয়েক মাস ধরে মানসিক ভারসাম্য হাড়িয়ে এদিক-সেদিক ঘুরাঘুরি করত। গত সোমবার সন্ধ্যা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে বুধবার সকালে স্থানীয়রা ওই পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। লাশের সুরতহাল রেকর্র্ডের পরে ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ, চন্দ্রকোনা ইউপি চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী ও চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আব্দুল বারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: