বাজারে নতুন চমক ওয়ালটন ‘বুম বক্স’

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৬, ০৩:৫০ এএম

নিজস্ব প্রতিবেদক :টেলিভিশনের বাজারে নতুন ও ব্যতিক্রমী মডেলের ২০ ইঞ্চি এলইডি (লাইট এ্যামিটিং ডায়োড) টিভি এনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে ওয়ালটন। স্থানীয় বাজারে ওয়ালটনই সর্বপ্রথম নিয়ে এসেছে এই মডেলের টিভি। এর অন্যতম বৈশিষ্ট্য হলো দুই পাশে শক্তিশালী সাউন্ড বক্স। যে কারণে গ্রাহকের কাছে এটি ওয়ালটন ’বুম বক্স’ নামে ব্যাপক পরিচিতি পেয়েছে।

জানা গেছে, কোরবানি ঈদ উপলক্ষে গত আগস্ট মাসে ওয়ালটন বাজারে ছেড়েছিল বেশ কয়েকটি নতুন মডেলের এলইডি টিভি। এর মধ্যে রয়েছে ১৯, ২৪, ২৮ ও ৩২ ইঞ্চির সিলভার ভার্সন এলইডি টিভি। সেইসঙ্গে স্থানীয়ভাবে প্রথমবারের মতো ২০ ইঞ্চির এলইডি টেলিভিশন নিয়ে এসেছে ওয়ালটন। যেটি বাজারে বিক্রি হচ্ছে মাত্র ১২,৫০০ টাকায়।

সাশ্রয়ী মূল্যে, উচ্চ গুণগতমান, এইচডি (হাই ডেফিনেশন) ডিসপ্লে, দুই পাশে ডলভি সাউন্ড বক্স থাকায় ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের এই নতুন টিভি।

রাজধানীতে ইলেকট্রনিক্স পণ্যের সর্ববৃহৎ পাইকারি ও খুচরা বাজার স্টেডিয়াম মার্কেটে আবাবিল ইলেকট্রনিক্স এর ম্যানেজার মো. নজরুল ইসলাম বলেন, দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের নতুন ২০ ইঞ্চি এলইডি টিভি ব্যাপক বিক্রি হচ্ছে। বিশেষ করে, দুই পাশে দুটি করে মোট চারটি ডলভি সাউন্ড বক্স থাকায় সকলের নজর কেড়েছে এই টিভিটি। উচ্চমানের সাউন্ড সিস্টেম থাকায় বিক্রেতারা এর নাম দিয়েছেন ওয়ালটন ’বুম বক্স’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: