সাংবাদিক পেটানো রনির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ৬ মার্চ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৬, ১২:৩৪ এএম

ঢাকা: ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক ইমতিয়াজ সনি ও চিত্রগ্রাহক মহসিন মুকুলকে মারধরের মামলায় আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী বছরের ৬ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

২০ অক্টোবর বৃহস্পতিবার মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। তবে, মামলাটি হাইকোর্টের আদেশে ৬ মাস স্থগিত রয়েছে- এ মর্মে রনির আইনজীবীরা সময়ের আবেদন জানান। পরে ঢাকা মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তী আবেদন মঞ্জুর করে সাক্ষ্যগ্রহণের দিন ঠিক করেন।

বিচারক আদেশ বলেন, আগামী ধার্য তারিখে হাইকোর্টের আদেশনামা দাখিল করতে হবে। আদেশ দাখিল করতে না পারলে সাক্ষ্যগ্রহণ চলবে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৩ সালের ২০ জুলাই সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি রাজধানীর পল্টনের তোপখানা রোডের মেহেরবা প্লাজায় নিজের ওই দুই সাংবাদিককে মারধর করে আটক করে রাখেন।

এ ঘটনায় ইনডিপেনডেন্ট টেলিভিশনের সহকারী ব্যবস্থাপক ইউনুস আলী শাহবাগ থানায় রনির বিরুদ্ধে একটি মামলা করেন। পরে ২০১৪ সালের ২৬ জুন শাহবাগ থানার উপ-পরিদর্শক আবু জাফর সংসদ সদস্য গোলাম মাওলা রনিকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: