গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৬, ০৩:৫৮ পিএম

মুন্সীগঞ্জে এবার ধারালো অস্র দিয়ে মিতু আক্তার(৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মুন্সীগঞ্জ মিরকাদিম পৌরসভার নৈদীঘিরপাড় এলাকায় শুক্রবার ভোরে এই ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মিতুর স্বামীকে আটক করেছে। নিহত মিতুর স্বজনরা অভিযোগ করেন-পারিবারিক কলহের জের ধরে শুক্রবার ভোরে মিতুর স্বামী মোহাম্মদ মিন্টু ধারালো অস্র দিয়ে মিতুকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে । মিতুর ১০ বছরের সন্তান সাজ্জাদ বিষয়টি স্বজনদের জানায়। তারা দ্রুত মিতুকে মুন্সীগঞ্জ সদরের জেনারেল হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. প্রনয় মান্না দাস মিতুকে মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. প্রনয় মান্না দাস সাংবাদিকদের জানান- মিতুর পিঠে ও শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মিতুর মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইউনুচ আলী জানান-সংবাদ পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মিতুর স্বামী ভ্যান চালক মিন্টুকে আটক করে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়ে আসে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: