ইমরুলের পর মুমিনুলের বিদায়

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৬, ০৬:১৮ পিএম

ইংল্যান্ড সিরিজের প্রথম টেস্টে প্রথম দিনের ২৫৮ রানের সঙ্গে আর ৩৫ রান যোগ করেই ২৯৩ রানে গুটিয়ে যায় ইংলিশদের প্রথম ইনিংস। নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নিমে ভালোই শুরু করছিল বাংলাদেশ।

ইনিংসের ১৩ তম ওভারের দ্বিতীয় বলে মঈন আলির স্পিনের খপ্পরে পড়ে বোল্ড হয়ে মাত্র ২১ রান নিয়ে ফিনের ইমরুল। একই ওভারের পঞ্চম বলে আবারও উইকেট হারায় টাইগাররা।

স্কোর বোর্ডে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরতে হয় মুমিনুল হককে। স্লিপে স্টোকসের হাতে ক্যাচ তুলে দিয়ে শূন্য রান নিয়ে ফিরেন এই ব্যাটসম্যান।

ইতোম্যধে শেষ হয় দ্বিতীয় দিনের প্রথম সেশন। প্রথম সেশন শেষে বাংলাদেশের সংগ্রহ ১৪ ওভার খেলে ২৯ রান। হারিয়ে ২ উইকেট। ব্যাট হাতে ক্রিজে আছেন তামিম (৭)।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম অধিনায়ক ও উইকেট রক্ষক), সাকিব-আল হাসান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও কামরুল ইসলাম রাব্বি।

ইংল্যান্ড একাদশ: অ্যালিস্টার কুক (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, গ্যারি ব্যালান্স, গ্যারেথ বাট্টি, স্টুয়ার্ট ব্রড, বেন ডাকেট, আদিল রশিদ, জো রুট, বেন স্টোকস ও ক্রিস ওকস।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: