সাভারে ডিবি পুলিশের অভিযান, আটক ২

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৬, ০২:১৪ এএম

সাভারে বিদেশী অস্ত্রসহ ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।শুক্রবার বিকালে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী ও বক্তারপুর মহল্লায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল, ইয়ারগান, আধুনিক ছুড়ি, খেলনা পিস্তলসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে, সাভার পৌর এলাকার দক্ষিন বক্তারপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন মোল্লা (২৮) ও ব্যাংক কলোনী মহল্লার নুরন্নাহার (৪২)।

এ বিষয়ে সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান পুলিশ জানায়, আটককৃত ডাকাতদেলর সদস্যরা ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকায় ডাকাতি সংঘটিত করে আসছিল। গোপন সংবাদের ভিতিতে শুক্রবার দুপুরে সাভার পৌর এলাকার দক্ষিন বক্তারপুর মহল্লায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় নিজ বাড়ি থেকে ডাকাত দলের সদস্য সাজ্জাদ হোসেন মোল্লাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এর পর পরই তার দেওয়া তথ্যের ভিত্তিতে পাশের ব্যাংক কলোনী মহল্লায় আব্দুর রশিদের ভাড়াটিয়া বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই বাড়ি থেকে ডাকাত দলের অপর নারী সদস্য নুরন্নাহারকে আটক করা হয়।

এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: