নতুন বিজ্ঞাপনে সুজানা

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৬, ০৬:১১ এএম

বিনোদন ডেস্ক: বিজ্ঞাপনচিত্রের মডেলিং কিংবা নাটকে অভিনয়- এ দুইয়ের ক্ষেত্রে বরাবরই বাছবিচার করে কাজ করেন আলোচিত মডেল-অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা। তাই সবসময় পর্দায় উপস্থিতি মেলে না তার। ভালো মানের কাজ না হলে বিনয়ের সঙ্গে প্রস্তাব ফিরিয়ে দেন সুজানা। আর যে কারণে গত দুবছর ধরে নতুন কোনো বিজ্ঞাপনের কাজ করেননি তিনি।

তবে সম্প্রতি আবারো নিয়মিত হয়েছেন সুজানা। নতুন দুটি বিজ্ঞাপনের কাজ করলেন জনপ্রিয় এ মডেল-অভিনেত্রী। আর এ দুটোরই নির্মাতা অমিতাভ রেজা। গত ১৭ থেকে ১৯শে অক্টোবর রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিও এবং সাভারে বিজ্ঞাপন দুটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে তার সহশিল্পী হয়েছেন আরেক নাট্যনির্মাতা আশফাক নিপুণ।

নতুন এ বিজ্ঞাপনচিত্র দুটি প্রসঙ্গে সুজানা বলেন, বেশ দারুণ কনসেপ্ট নিয়ে বিজ্ঞাপন দুটি নির্মাণ করা হয়েছে। দুটি কাজই উপভোগ্য ছিল। আমি যেমনটা চাই। আর বিশেষ করে অমিতাভ রেজা ভাইকে নির্মাতা হিসেবে ও আশফাক নিপুণকে সহশিল্পী হিসেবে পেয়ে খুবই ভালো লেগেছে। আমার মনের মতো ছিল কাজ দুটি। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: