সেবকের ভূমিকায় 'জবি' ছাত্রলীগ

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৬, ০৫:৩৮ পিএম

আ’লীগের ২০তম জাতীয় সম্মেলন আজ (শনিবার) থেকে শুরু হয়েছে। আর এ সম্মেলনে সেবকের ভূমিকা পালন করছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) ছাত্রলীগ।

উপমহাদেশের অন্যতম রাজনৈতিক দল আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজন করা হয়েছে দ’দিনের জমকালো অনুষ্ঠান।

মহান স্বাধীনতা আন্দোলনে নেতৃত্বদানকারী দলের সম্মেলনে ৫০ হাজার লোক অংশগ্রহন করবে বলে জানা যায়। আজ থেকে থেকে শুরু হওয়া এই সম্মেলনে জবি শাখা ছাত্রলীগ আমন্ত্রিত অতিথিদের সার্বিক সহযোগিতায় দায়িত্ব পেয়েছেন বলে জানিয়েছেন জবি ছাত্রলীগের সভাপতি এফ এম শরীফুল ইসলাম।

তিনি বলেন, বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশে গড়ে তুলতে, নতুন নেতৃত্বে যারা আসবে তাদের আমরা সার্পোট দিয়ে যাব।আগের সম্মেলনে জবি ছাত্রলীগ অংশগ্রহন করেছে কিনা এ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আগের সম্মেলনে জবি ছাত্রলীগ অংশ গ্রহন করেনি এই প্রথম আমরা ২০ তম মহাসম্মেলনে অংশগ্রহন করেছি। এ সম্মেলন থেকে আপনাদের প্রত্যাশা কি এমনপ্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য যোগ্য নেতার নতুন নেতৃত্ব দেখতে চাই। সরকারের উন্নয়ন অগ্রগতির চিত্রসহ ভিশন ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সুর্নিদিষ্ট পরিকল্পনায় আমরা সরকারের সাথে থাকবো।

আওয়ামী লীগের এ সম্মেলন উপলক্ষে ঢাকা সেজেছে নতুন সাজে। এ দুদিনের সম্মেলনে পরবর্তী তিন বছরের জন্য নতুন নেতৃত্ব বেছে নেওয়া হবে। আর এ নিয়ে চলছে ব্যাপক পর্যালোচনা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: