প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ইন্টারনেটে

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৬, ০৯:১৮ পিএম

বাগেরহাট প্রতিনিধি: প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক তরুণের বিরুদ্ধে। ওই তরুণের বিরুদ্ধে তাঁর প্রেমিকা নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। ঘটনার পর থেকে প্রেমিক তরুণ পলাতক। বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় এ ঘটনা ঘটে। আসামির নাম সবুজ সরদার (২২)।

মামলার বাদী মাদ্রাসার ছাত্রী। মেয়েটির অভিযোগ, সবুজ সরদারের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। গত ১৭ ও ২৫ সেপ্টেম্বর সবুজ তাঁদের অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য গোপনে ধারণ করে ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম বলেন, ইন্টারনেটে ভিডিও চিত্রটি ছেড়ে দেওয়ার বিষয়টি মেয়েটির পরিবারের নজরে আসে। এরপর গত বৃহস্পতিবার রাতে মেয়েটি বাদী হয়ে সবুজ সরদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯ (১) এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮ (৩) ধারায় মামলা করেন। ওসি জানান, আসামি সবুজ পলাতক। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: