শেরপুরের শ্রীবরদীতে আগুনে দোকান ভস্মিভূত

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৬, ১০:৪২ পিএম

শেরপুরের শ্রীবরদীতে আগুনে ২০টি দোকান ঘর ভস্মিভূত প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল শুক্রবার রাত তিনটার দিকে উপজেলার কাকিলাকুড়া চৌরাস্তা আবেদা সুপার মার্কেটে এ ঘটে। এতে কম্পিউটার দোকান, বিকাশের দোকান, মুদির দোকান, ওয়েল মিল ও ওষুধের দোকানসহ ২০টি দোকান ঘরের সমস্ত মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে। অগ্নিকান্ডের এ ঘটনায় প্রায় এক কোটি টাকার মূল্যের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।

ক্ষতিগ্রস্ত ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার গভীররাতে কলার দোকানের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। বাজার পাহারাদার বাবুল ও কালাম মার্কেটে আগুনের সূত্রপাত দেখে ডাক চিৎকার শুরু করলে আশ পাশের দোকানদার এবং প্রতিবেশিরা এসে আগুন নিভানোর চেষ্টা করে। কয়েক মিনিটের মধ্যে আগুন আশপাশের দোকানে ছড়ে পড়ে। এতে ২০টি দোকানের মালামালসহ দোকানঘর পুড়ে ভস্মিভূত হয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।

শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা নাছরিন ও ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: