সাংবাদিক মারধর ৫ ছাত্রলীগ নেতাকর্মী বহিষ্কার

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৬, ১২:৪৯ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক মারধরের ঘটনায় বিভিন্ন মেয়াদে শাখা ছাত্রলীগের ৫ নেতা-কর্মীকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।শুক্রবার এক জরুরি সিন্ডিকেট সভার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.ফারজানা ইসলামের সভাপতিত্বে বিভিন্ন মেয়াদে বহিষ্কারের এই সিন্ধান্ত নেয়া হয়।সিন্ডিকেট সভায় জানানো হয়, সাংবাদিক আবু রায়হান ও সাংবাদিক শফিককে মারধরের ঘটনায় শাখা ছাত্রলীগের ৫ নেতাকর্মীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করা হয়েছে। এর মধ্যে আবু রায়হানকে মারধরের ঘটনায় ছাত্রলীগকর্মী (নৃবিজ্ঞান-৪২তম আবর্তন) শরীফ হোসেন লস্কর কে ২ বছরের জন্য এবং অপর ছাত্রলীগকর্মী ( বাংলা-৪৪তম আবর্তন) রিয়াজুল কে ৪ মাসের বহিষ্কার ও ৫ হাজার টাকা জরিমানা করেছে।

অন্যদিকে সাংবাদিক শফিককে মারধরের ঘটনায় ধর্ম বিষয়ক সম্পাদক (ইতিহাস-৪০তম আবর্তন) মহিতোষ রায় টিটোকে ২ বছর, ছাত্রলীগের সহ-সম্পাদক (মার্কেটিং-৪০তম আবর্তন) ইকরাম উদ্দিন অমি এবং ছাত্রলীগকর্মী (পরিসংখ্যান-৪৩ তম আবর্তন) ইকরাম নাহিদকে ৬ মাসের জন্য বহিষ্কার করা হয়েছে।
উল্লেখ্য, গত ৭ই জুন পোষ্য কোটা নিয়ে মন্তব্য করায় বহিষ্কৃত ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে বিডিপ্রেসডটনেট এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু রায়হান মারধরের শিকার হন। এবং গত ৮ জুন রাতে এক তরুণীকে অপহরণের হাত থেকে বাঁচাতে গিয়ে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে মারধরের শিকার হন বিডিনিউজ২৪ডটকম এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শফিকুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: