ইদুর মারার ট্যাবলেট খেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৬, ০৬:১১ এএম

নীলফামারীর ডোমারে মুক্তিরানী রায় (১৬) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২২ অক্টোবর শনিবার দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। মুক্তিরানী ইদুর মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন।

গতকাল শুক্রবার রাতে জেলার ডোমার উপজেলার হরিনচড়া ইউনিয়নের শালমারা গ্রামে ঘটনাটি ঘটে। সে শালমারা গ্রামের ভোলানাথের মেয়ে ও নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পরিবারের লোকজন জানান, শুক্রবার রাতে সকলের অগোচরে সে বাড়িতে রাখা ইদুর মারার গ্যাসের ট্যাবলেট খায়। তার গোঙ্গানীর শব্দে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। কি কারণে সে ইদুর মারার ট্যাবলেট খেয়েছে সেটি কেউ বলতে পারছে না।

ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হারেছুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশ রোববার মর্গে প্রেরণ হবে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: