বিউটির মৃত্যুর খবর নিয়ে গুজব

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৬, ০৪:০৪ পিএম

বিনোদন ডেস্ক: সম্প্রতি একটি অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন লালনকন্যা খ্যাত বিউটি। সেই খবরের শিরোনাম হলো- ‘কণ্ঠশিল্পী বিউটিকে মারধরের পর হত্যা করে পানিতে ফেলে রাখা হয়েছে’।

খবরটি দেখে অবাক ও তাজ্জব বনে গেছেন বিউটি নিজে। এমনকি খবরটিতে বিউটির ছবি পর্যন্ত সংযুক্ত করা হয়েছে। আর সেই খবর পড়ে বিউটির শুভাকাঙ্ক্ষীরা তাকে ফোন দিয়েই চলেছেন। এমনকি বিউটির পরিবারে পর্যন্ত বিষয়টি নিয়ে কান্নাকাটি শুরু হয়ে যায়।

এ বিষয়ে বিউটি বলেন, বিগত বেশ কদিন ধরে একটা অনলাইন নিউজ আমাকে খুবই বিব্রতকর অবস্থায় ফেলে দিয়েছে। আমার ছবি দিয়ে মৃত্যুর সংবাদটি এমনভাবে উপস্থাপন করে বারবার শেয়ার করছে যেটা দেখে অনেকেই পুরো খবরটা ভালোভাবে না পড়ে, শুধু শিরোনাম ও ছবি দেখে ভাবছেন আমিই বোধ হয় সত্যিই মারা গেছি। আসলে এই নশ্বর পৃথিবীতে কেউই অমর না, সবাইকেই একদিন মরতে হবে। কিন্তু জীবিত থাকা অবস্থায় যখন নিজের পরিবার, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে ফোনে কিংবা ম্যাসেজে বারবার নিজের মৃত্যুর কথা শুনতে হচ্ছে তখন স্বাভাবিকভাবেই মনটা খুব খারাপ হয়ে যাচ্ছে।

ব্যাপারটা কতটা ভয়াবহ রূপ ধারণ করেছে তা শনিবার সকাল বেলায় বুঝতে পারলাম যখন ভোরবেলা মা ফোন দিয়ে কান্নাকাটি করছিলেন। কারণ, মা যখন সকালে নামাজ পড়ে হাঁটতে বের হয়েছেন তখন নাকি তাকে গ্রামের অনেকেই বলেন আমি মারা গেছি। এমনিতেই মা হার্টের রোগী, তারপর সকাল সকাল এমন খবর শুনে তিনি তো পুরো অসুস্থ হয়ে পড়েছেন। এরপর থেকে মোবাইলে একের পর এক ফোন, এসএমএস এসেই যাচ্ছে।

এ বিষয়ে বিউটি আরো বলেন, আমি আসলে আমার সকল শুভাকাঙ্ক্ষীর উদ্দেশ্যে বলতে চাই, মহান আল্লাহ্‌ পাকের অশেষ রহমতে আমি অনেক ভালো আছি, সুস্থ আছি। এই রকম একটা স্পর্শকাতর বিষয় নিয়ে এভাবে গুজব ছড়ানো মোটেও ঠিক না। না জেনে এ ধরনের সংবাদ শেয়ার করাও ঠিক নয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: