আকর্ষণীয় বান্ডেল ও সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন আনল বাংলালিংক

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৬, ০৫:০৮ পিএম

আইসিটি ডেস্ক: সবার জন্য ডিজিটাল সেবা নিশ্চিত করতে এবং ‘ডিজিটাল বাংলাদেশ’গড়ার প্রতিশ্রুতির অংশ হিসেবে দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সস্তায় স্মার্টফোন নিয়ে এসেছে। দাম ২৫৯৯ টাকা। গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেন-এ ‘আইটেল আইটি৩৩৫’স্মার্টফোনটি উন্মোচন করা হয়। আকর্ষণীয় বান্ডেল অফারের সঙ্গে সাশ্রয়ী মূল্যের এ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চালিত। ফোনটির সঙ্গে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় বান্ডেল প্ল্যান, যাতে থাকছে ৬ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা এবং ৯০০ মিনিট টক টাইম (৪৫০ মিনিট অফ-নেট, ৪৫০ মিনিট অন-নেট)।

স্মার্টফোন উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার প্রসূণ লাল, হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, ডিভাইস সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক এবং আইটেল-এর কান্ট্রি ম্যানেজার শ্যামল কুমার সাহা। ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসরের ফোনটিতে আছে ৩.৫ ডব্লিউভিজিএ স্ক্রিন, অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট রম, ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমরি ব্যবহারের সুবিধা । ১,৪০০ মিলি অ্যাম্পায়ার আওয়ারের ব্যাটারিসহ ফোনটিতে থাকছে প্রি-ইনস্টল করা আকর্ষণীয় সব অ্যাপ্লিকেশন যেমন- ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপ এবং ইন্সটাগ্রাম।

বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন বলেন, ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংকে আমরা সব সময় সাধারণ মানুষের জন্য সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলো আনার চেষ্টা করি। যারা প্রথম স্মার্টফোন অভিজ্ঞতা পেতে চান তাদের জন্য আমরা আইটেল স্মার্টফোনের সাথে যুক্ত হয়ে আকর্ষণীয় বান্ডেলের সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন আনতে পেরে সত্যিই আনন্দিত।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: