ভালুকায় আঞ্চলিক শ্রমিকলীগের কমিটি গঠন

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৬, ০১:২০ এএম

মো. নজরুল ইসলাম সরকার সভাপতি ও ইব্রাহীম খলিলকে সাধারণ সম্পাদক করে ‘জাতীয় শ্রমিকলীগ’-এর ময়মনসিংহের ভালুকা উপজেলা আঞ্চলিক শাখার কমিটি গঠন হয়েছে। ২৩ অক্টোবররোববার৭১ সদস্য কমিটির অনুমোদন দিয়েছেন জাতীয় শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কার্যকরী সভাপতি মো. লুৎফে ওয়ালী রাব্বানী, সিনিয়র সহ-সভাপতি নাজমুল হক সরকার, সহ-সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা খান, আহাসন হাবীব মোহন, লিয়াকত আলী মাস্টার, এম. এ. মালেক খান উজ্জল, তারিকুল ইসলাম তারেক, সালাউদ্দিন সরকার (সবুজ), মকবুল হোসেন, সাইফুল ইসলাম চুন্নু, আলা উদ্দিন-আল-আজাদ, শফিকুল ইসলাম, আবু হানিফ, আমান উল্যাহ, যুগ্ন সম্পাদক, এনামুল কবির খান, জাহাঙ্গীর আলম, মোফাজ্জল হোসেন, সোহেল রানা, জিয়া সরকার, শফিকুল ইসলাম, আকরাম হোসেন জুয়েল, সোলজার হোসেন শহীদ, সাইফুল ইসলাম, রুমেল আকাশ ও জসিম উদ্দিন।

সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মতি, জজ মিয়া রানা, আব্দুল্লাহ-হিল-মামুন, কামরুজ্জামান সোহাগ, শামীম শেখ, মাহফুজুর রহমান সৌরভ। সহ-সাংগঠনিক সম্পাদক ইমরুল হাসান কাইয়া, সোহেল রানা, আনোয়ার হোসেন, আবু নোমান, আমির হোসেন আমু।

প্রচার ও প্রকাশনা সম্পাদক নিয়াজ মো. নাসিম, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, দপ্তর সম্পাদক শ্রী তরুণ বণিক, সহ-দপ্তর সম্পাদক ইব্রাহিম আকন্দ, অর্থ সম্পাদক জামাল উদ্দিন, সহ-অর্থ সম্পাদক তারিকুজ্জামান রন্টি, আইন ও দর কষাকষি সম্পাদক ফকরুল ইসলাম মুন্সী, সহ-আইন ও দর কষাকষি সম্পাদক মোকলেছুর রহমান, শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক আক্কাছ আলী, সহ- শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক মাসুদ জালাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ওয়াসিম মিয়া, সহ- ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান, শ্রমিক কল্যাণ ও উন্নয়ন সম্পাদক নজরুল ইসলাম, সহ- শ্রমিক কল্যাণ ও উন্নয়ন সম্পাদক রফিকুল ইসলাম, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক বাবুল মিয়া, সহ- ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক আমীর হোসেন, মহিলা সম্পাদক শহিদা খসরু।

কার্যকরী সদস্য- এবিএম জিয়া উদ্দিন বাসার, কায়সার আহম্মেদ মনির, মকবুল হোসেন, শফিকুল ইসলাম খান, গনি হায়দার, জজ মিয়া, দেলোয়ার হোসেন, জুয়েল শেখ, আল হেলাল বালা, মনিরুজ্জামান সুমন, নাজমুল আলম মৃধা, আবিদুল রহমান বাচ্চু, চাঁন মিয়া, কবির হোসেন, জাহাঙ্গীর আলম ও সিদ্দিকুর রহমান হাজী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: