সাব্বিরের প্রশংসায় হাথুরুসিংহে

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৬, ০১:৪৯ এএম

স্পোর্টস ডেস্ক: ১৪০ রানে পাঁচ উইকেট হারানো বাংলাদেশ দুইশত রানের আগেই গুঁটিয়ে যাবে বলে শঙ্কা ছিল। তবে সেখান থেকে দলকে শুধু টেনেই তুলেননি জয়ের স্বপ্নও দেখাচ্ছেন সাব্বির রহমান। অভিষেক ম্যাচেই দারুণ এক হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন এ ড্যাশিং ব্যাটসম্যান। আর স্লো উইকেটে পরিস্থিতি অনুযায়ী দায়িত্বশীল ব্যাটিং করে কুড়িয়েছেন কোচ হাথুরুসিংহের প্রশংসা।

২৩ অক্টোবর রোববার চট্টগ্রামের জহুর আহেমদ চৌধুরী স্টেডিয়ামে চতুর্থ দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে হাথুরু বলেন, দ্বিতীয় ইনিংসে এতো কঠিন পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রেখে সে (সাব্বির) যেভাবে ব্যাটিং করেছে তাতে আমি খুবই খুশি। সে সারাদিনই বাইরে ছিল। আমার দেখা বা খেলা অন্যতম কঠিন উইকেটে তিব্র চাপে সে মনঃসংযোগ ধরে রেখেছে।

তবে সাব্বিরের পাশাপাশি দলের অন্যান্য ব্যাটসম্যানদেরও কৃতিত্ব দেন হাথুরু। চট্টগ্রামের এ উইকেটকে তার দেখা বা খেলা সবচেয়ে দুরূহ উইকেট হিসেবে আখ্যায়িত করেন তিনি। এমন উইকেটে চাপ নিয়ে ব্যাট করায় ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম এমনকি তামিম ইকবালের নয় রানের ইনিংসকে কৃতিত্ব দেন এ লঙ্কান।

দিনের শেষ পর্যন্ত ব্যাটিং করে ৫৯ রান অপরাজিত রয়েছেন তিনি। শেষ দিনে জয় থেকে ৩৩ রান দূরে থাকা বাংলাদেশকে স্বপ্ন দেখাচ্ছেন এ টাইগার ব্যাটসম্যান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: