পাবনায় স্বর্নালঙ্কারসহ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৬, ১০:১৯ পিএম

পাবনায় ডাকাতির বিপুল পরিমাণ স্বর্নালঙ্কার সহ সন্দেহভাজন এক ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রোববার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল মমিন (৩০) পাবনা সদর উপজেলার নাজিরপুর গ্রামের ইয়াকুব সরদারের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের এ্যাডিশনাল এসপি বীনা রানী দাস এর নেতৃত্বে রোববার ভোরে পাবনা শহরের তাঁতী মার্কেট এলাকায় অভিযান চালিয়ে সাঁথিয়া থানায় দায়েরকৃত একটি ডাকাতি মামলার সন্দেহভাজন আসামী মমিনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৭টি বিদেশী স্বর্নের চেইন, বিদেশী ৩ জোড়া কানের দুল, ২টি লম্বা স্বর্নের আংটি, ২টি স্বর্নের রিং আংটি, একটি পাথরসহ পাথর সেটিং আংটি, একটি স্বর্নের মিনি নেকলেস, ১৩টি স্বর্নের নাকফুল উদ্ধার করা হয়। পরে তাকে সাঁথিয়া থানার মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়।

র‌্যাব আরও জানায়, ধৃত আসামী চলতি বছরের গত ১০ জুন সন্ধ্যায় পাবনার সাঁথিয়া থানাধীন কাশিনাথপুর বাজারে জিয়া সুপার মার্কেটের মক্কা জুয়েলার্স নামে সোনার দোকানে ডাকাতির ঘটনায় সম্পৃক্ত ছিল বলে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: