ভালুকায় ট্রাক ডাকাতির সময় মাইক্রোসহ আটক ১

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৬, ১০:৫০ পিএম

ময়মনসিংহের ভালুকায় মালমাল ভর্তি ট্রাক ডাকাতির সময় মাইক্রোসহ এক ডাকাতকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে (২৩অক্টোবর) রোববার দিবাগত শেষ রাতে উপজেলার মেহেরাবাড়ী নামক স্থানে।পুলিশ জানায়, ঢাকা থেকে ময়মনসিংহ গামী পাম অয়েল ভর্তি (ঢাকা মেট্রো ট-১৪-০০২১) একটি ট্রাক ডাকাতরা মহাসড়কের মেহেরাবাড়ী নামকস্থানে একটি মাইক্রো (ঢাকা মেট্রো চ-৫১-৬৫৬১) ও অজ্ঞাত একটি হলুদ রঙের পিকআপ দিয়ে গতিরোধ করে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় রাত্রে টহলরত পুলিশের সন্দেহ হলে ট্রাকের কাছাকাছি গেলে ডাকাতরা দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক করা হয়। আটককৃত ডাকাত পাগলা থানার সাকুয়া গ্রামের জনৈক এলাছীর ছেলে জামাল উদ্দিন ওরফে মেহেদী হাসান (৪৫)। এ সময় ট্রাকের ডাইভারকে হাত, পা ও মুখ বাধা অবস্থায় মাইক্রোর পেছন থেকে উদ্ধার করা হয়। পরে থানা পুলিশ ট্রাক ও আটককৃত মাইক্রোটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় একটি ডাকাতি মামলা (নং-২৭তাং-২৩-১০-২০১৬) দায়ের করা হয়।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ এক সংবাদ সম্মেলনে জানান, আটককৃত ডাকাতের সূত্র ধরে বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: