ঘাটাইলে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসারের প্রেস ব্রিফিং

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৬, ১২:০১ এএম

টাঙ্গাইলের ঘাটাইলে বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সাথে মঙ্গলবার বিকেলে প্রেস ব্রিফিং করেছেন জেলা তথ্য অফিসার কাজী গোলাম আহাদ। উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে সরকারের সাছল্য অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।প্রেস বিফ্রিং এ জেলা তথ্য অফিসার সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা তুলে ধরেন এবং উন্নয়ন কর্মকান্ড জনগনকে কিভাবে অবহিত করা যায় সে বিষয়ে বক্তব্য রাখেন। তিনি উন্নয়ন কর্মকান্ডে জনগনকে আরো কিভাবে সম্পৃক্ত করা যায় সে বিষয়ে উপস্থিত সাংবাদিকদের মতামত গ্রহন করেন। প্রেস বিফ্রিং এ ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ শাহীন তার বক্তব্যে সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মকান্ড জনগনের মধ্যে তুলে ধরার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

প্রেস বিফিং উপস্থিত ছিলেন, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানব জমিন এর ঘাটাইল প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম সাবেক সভাপতি ও ইত্তেফাকের ঘাটাইল সংবাদদাতা মোঃ নুরুজ্জামান মিঞা ,সাধারন সম্পাদক ও ভোরের পাতার ঘাটাইল প্রতিনিধি আনোয়ার হোসেন বকুল, যুগ্ম সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার ঘাটাইল প্রতিনিধি উত্তম আর্য্য, দিনকালের ঘাটাইল প্রতিনিধি সায়্যিফ মোহাম্মদ হামিদুল্লাহ, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ঘাটাইল সংবাদদাতা আবদুল্লাহ আল মাসুদ, সকালের খবরের মাসুম মিয়া, দৈনিক প্রতিদিেিনর সংবাদের বিষ্ণু প্রিয় দীপ, ভোরের কাগজের রবিউল আলম বাদল, দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার ঘাটাইল প্রতিনিধি সাজ্জাদুর রহমান, দৈনিক সংবাদের ঘাটাইল প্রতিনিধি মো. খায়রুল ইসলাম, আব্দুল লতিফ, রেজাউল করিম রাজু প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: