ছাত্রীকে কুপিয়ে আহত করা আসামী গ্রেফতার

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৬, ০৫:০৬ পিএম

ঝিনাইদহ সদরের নৃশিংহপুর গ্রাম থেকে গুলিবিদ্ধ অবস্থায় স্কুল ছাত্রীকে কুপিয়ে আহত করা মামলার প্রধান আসামী লিটুকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোর ৪ টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ৩ টি বোমা এবং ওই ঘটনায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। সে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার হোগলডাঙ্গা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে।ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার জানান, স্কুল ছাত্রী পূজাকে কুপিয়ে আহত করা মামলার প্রধান আসামী লিটু সদর উপজেলার নৃশিংহপুর গ্রামের জনৈক পাতা মিয়া’র পরিত্যাক্ত বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ করে লিটু ২ টি হাত বোমা ছুড়ে মারে। আত্নরক্ষার্থেপুলিশ পাল্টা গুলি চালায়। এসময় তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয় এবং ৩ টি হাত বোমা ও ঘটনায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয় । তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় জেলা শহরের উপ-শহর পাড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হাওয়ায় স্কুল ছাত্রী পূজা’কে কুপিয়ে আহত করে বখাটে লিটু।



বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: