এবার শুভশ্রীর জন্য বদলে যাচ্ছেন শাকিব

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৬, ০২:৫৪ এএম

বিনোদন ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খানের যৌথ প্রযোজনার পরবর্তী সিনেমা ‘ভ্যালেন্টাইনস ডে’। এতে ওপার সাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন ওপার বাংলার শুভশ্রী গাঙ্গুলী। শুভশ্রীর সঙ্গে কেমিস্ট্রি জমাতে নতুন করে প্রস্তুত হচ্ছেন শাকিব খান। গত কয়েকদিন ধরে শুটিং ছেড়ে শরীরচর্চায় মনোযোগী হয়েছেন তিনি।

শাকিব বলেন, ‘শিকারী’ ছবির মাধ্যমে দর্শকেরা আমাকে নতুন লুকে পেয়েছিলেন, তারপর ‘বসগিরি’ ছবিতেও কিছুটা নতুন লুক দেখেছেন। এবার ‘ভ্যালেন্টাইনস ডে’ছবির মাধ্যমে দর্শকরা আমার গেটআপ-এ আরো নতুনত্ব পাবেন। সে কারণেই কয়েকদিন ধরে দিন-রাত এক করে ওজন কমানোর ফর্মুলা ফলো করছি, জিম করছি। তাছাড়াখাওয়া-দাওয়াও কন্ট্রোলে এনেছি।

‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির নির্মাণকাজ শুরু হবে আগামী ১৫ নভেম্বর থেকে, কলকাতায়। তারপর টানা মাসখানেক চলবে থাইল্যান্ডে ছবির শুটিং। ছবিটি পরিচালনা করবেন, ‘শিকারী’ ছবির নির্মাতা জয়দেব মুখার্জি। যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। আসছে ভালোবাসা দিবসে ছবিটি মুক্তির কথা রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: