‘আওয়ামী লীগ নির্বাচনে বিশ্বাস করে না’

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৬, ০৬:০৫ এএম

ঢাকা: আগামীকাল নির্বাচন হলেও বিএনপি ৩০০ আসনে প্রার্থী দিতে পারবে জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, তাতে প্রার্থী খোঁজা লাগবে না। মানুষ ভোট দিতে পারবে এমন নির্বাচনের জন্য প্রস্তুত বিএনপি।

বুধবার জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় তিনি এসব কথা বলেন। সভার আয়োজন করে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল।

তিনি বলেন, আমরা শক্তিশালী নির্বাচন কমিশন চাই। এজন্য সকল দলের সাথে আলোচনা করে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে। এমন ইসি গঠন করতে হবে যারা জনগণের ভোটের নিরাপত্তা দিতে পারবে। মেরুদণ্ডহীন নির্বাচন কমিশনের অধীনে কখন নির্বাচন সুষ্ঠু হবে না।

গয়েশ্বর রায় বলেন, আওয়ামী লীগ নির্বাচনে বিশ্বাস করে না। ৫ জানুয়ারির মতো নির্বাচন হলে প্রস্তুতির দরকার নেই। তাদের তো র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী তো আছেই। ৫ জানুয়ারির নির্বাচনে ভোট কেন্দ্রে গরু, ছাগল, কুকুর দেখলাম সন্ধ্যার পর দেখি ৪৫ শতাংশ ভোট পড়েছে। এ রকম নির্বাচনে আবার কিসের প্রস্তুতি?

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: