গোপালপুরে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৬, ০৬:৩১ পিএম

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদাশিমলা ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এল.জি.এস.পি-২/১৬ প্রকল্পের অর্থায়নে বিনামূল্যে সাইকেলসহ শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।
নগদাশিমলা ইউনিয়ন পরিষদের সৌজন্যে গতকাল বুধবার সকালে পরিষদ প্রাঙ্গণ থেকে গরীব ও মেধাবী ছাত্রীদের মাঝে ১০টি বাইসাইকেল, ২৬টি প্রতিষ্ঠানে ৫০টি হোয়াইট বোর্ড, শতাধিক মার্কারপেন, জনপ্রতি শিক্ষার্থীদের একটি করে নেইল কাটার, টুথপেস্ট ও টুথব্রাশ বিতরণ করা হয়।
ইউনিয়ন পরিষদ সংলগ্ন শিমলা জামিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গোলাম ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাসূমুর রহমান, বিশেষ অতিথি ছিলেন শিমলা জামিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা পরিষদের (মহিলা) ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা, অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম জুরাত, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. লুৎফর রহমান, শিমলা পাবলিক উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি হাসনা হেনা ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলমগীর রহমান শাহীন, পরিষদের সচিব আ. কদ্দুছ, ইউপি সদস্য মোজাম্মেল হোসেন খান গোলাপ ও উজ্জল হোসেন, অত্র ইউনিয়নের পরিকল্পনা পরিদর্শক মনিরুজ্জামান, ওয়ার্ড আ.লীগের সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক প্রমূখ।

,

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: