সমালোচনার মুখে সোনম

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৬, ০৮:৩২ পিএম

বিনোদন ডেস্ক: একটি বক্তব্যর মধ্যে দিয়ে বেশ বিতর্কের মুখেই পড়তে হলো বলিউড অভিনেত্রী সোনম কাপুরকে। সম্প্রতি নিজের চলচ্চিত্রের ক্যারিয়ার নিয়ে একটি বলিউডভিত্তিক চ্যানেলের সঙ্গে কথা বলেন এ অভিনেত্রী। আর সেখানে প্রিয়াংকা ও দীপিকার হলিউডে কাজ করার বিষয়টি নিয়ে ব্যাঙ্গ করেন সোনম। এ বিষয়টি বর্তমানে ‘টক অব দ্যা বলিউড’ এ পরিণত হয়েছে।

এই সাক্ষাৎকারে হলিউডে কাজ করবেন কিনা জানতে চাইলে তিনি হেসে বলেন, অনেকে হয়তো মুখিয়ে থাকেন হলিউডে কাজ করার জন্য। আমার কাছে হলিউড কিংবা বলিউড বিষয় নয়। কাজটাই মুখ্য বিষয়। বলিউডের দুজন অভিনেত্রী হলিউডে কাজ করছেন, তাতে কি এমন বড় কিছু হয়ে গেছে! এটাকে বড় ভাবলেই বড়। তাদের নিয়ে যে মাতামতি হচ্ছে সেটা হাস্যকর। আমি একদমই কোন বিষয় মনে করি না হলিউডে কাজ করাটাকে।

আর এমন মন্তব্য করেই ব্যাপক বিতর্কের মুখে পড়েন তিনি। বলিউডের শীর্ষ দুই অভিনেত্রীর বিষয়ে এমন নেতিবাচক মন্তব্য এর আগে কেউ করেননি। তাও আবার সরাসরি। তবে আলোচনায় নয়, বরংচ এমন মন্তব্য করে সমালোচনার মুখেই পড়েছেন সোনম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: