পিরোজপুরে জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মারুফ গ্রেফতার

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৬, ০৯:২৫ পিএম

পিরোজপুর জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মারুফ হাসানকে গ্রেফতার করেছে পুলিশ । যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয় আলোচনা সভা যোগদানের সময় তাকে গ্রেফতার করে পুলিশ। জানাযায়, বৃহস্পতিবার সকালে যুবদলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির কার্যালয়ে জেলা যুবদলের আয়োজনে আলোচনা সভায় যোগ দেয়ার আগেরই পিরোজপুর সদর থানার এসআই মো: আল মামুন, এসআই বিপ্লব কান্তি মন্ডল ও এসআই আসাদুজ্জামানের সঙ্গীয় ফোর্স মারুফ হাসানের নামে বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানার থাকায় শহরের পোষ্ট অফিস সড়ক থেকে গ্রেফতার করে।
এ বিষয়ে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: মাসুমুর রহমান বিশ^াস জানান, মারুফ হাসানের নামে মুলতবি ৬ মামলার গ্রেফতারী পরোয়ান সহ বিশেষ ক্ষমতা আইনে একটি মামলার এজাহার নামীয় পলাতক আসামী ছিল সে । তাই তাকে পুলিশ গ্রেফতার করেছে।

এদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন অবিলম্বে জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মারুফ হাসানকে মুক্তি দেবার আহবান জানিয়ে তাকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: