বরগুনায় দেশি অস্ত্রসহ যুবক আটক

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৬, ১২:২৫ এএম

১টি ছুড়ি, ১টি ছ্যানা, ১টি উপন্যাশ বই ও গাঁজা সেবনের আপ কাগজ সহ সোহাগ (২০) নামে এক যুবককে স্থাণীয়দের সহায়তায় আটক করেছে বরগুনা থানা পুলিশ।

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ছয় টার দিকে ৯ নম্বর এম বালিয়াতলী ইউনিয়নের আলিশ্যার মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক সোহাগ বুড়িরচর ইউনিয়নের বড় লবনগোলা গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে। সে বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল চৌমুহনি আলিশ্যার মোড়ে একটি স্ব-মিলে কাজ করতো।

ফজরের নামাজ শেষে মুসুল্লিরা বাড়ি ফিরছিলেন। এ সময় সোহাগকে দেখে তাদের সন্দেহ হলে মুসুল্লিরা তার হাতের ব্যাগ সার্স করে দেশীও অস্র দেখতে পায়। তখনি তাকে আটক করে স্থাণীয়

ইউপি চেয়ারম্যান কে খবর দেয় তারা। বরগুনা ৮ নম্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগ অস্ত্রধারী সোহাগকে বরগুনা থানার এস আই মো. হানিফ’র নেতৃত্যে পুলিশ টিমের কাছে হস্তান্তর করলে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ হোসেন জানান, আটক সোহাগের বিরুদ্ধে অস্র আইনে একটি মামলা রুজু হয়েছে। বিকেলে তাকে কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: