ইয়াবা ব্যবসায় বাধা দেয়ায় হামলা, আহত-২

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৬, ০১:০৫ এএম

শরীয়তপুর জেলার নড়িয়ায় ইয়াবা ব্যবসায় বাধা দেয়ায় হামলা হয়েছে। এতে দুজন পথচারী আহত হন। দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, নড়িয়া ছৈয়াল পাড়া গ্রামের ইয়াসিন (২৬) ও সোহেল ছৈয়াল (২৮)।

স্থানীয় ও প্রত্যেক্ষদর্শীরা জানান, নড়িয়া পৌরসভা এলাকার সুলতান খানের ছেলে রানা খান দীর্ঘদিন যাবত নড়িয়া পৌরসভাসহ আশপাশের এলাকায় ইয়াবা বিক্রি করে এসছে। শুক্রবার দুপুরে নড়িয়া বাজারের পাশের বালুর মাঠে রানা খান ইয়াবা বিক্রি করতে ছিলেন। এমন সময় স্থানীয় হারুন খলিফা দেখে ফেলে।

তিনি রানাকে ইয়াবা বিক্রি করতে নিষেধ করে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী রানা ১০-১৫ লোকজন নিয়ে বোমা বিষ্ফোরন ঘটায়। এতে পথচারী দুজন আহত হন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নড়িয়া স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, ঘটনাটি শুনেছি । এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: