নভেম্বরে ফিরছেন সারিকা

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৬, ০৬:১০ এএম

বিনোদন ডেস্ক: মডেলিংয়ের মাধ্যমে দর্শক পরিচিতি। এরপর অভিনয়ে নাম লেখিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন। অবশ্য এর মাঝে বিয়ে। বিরতি ৩ বছর। স্বামী ও পরিবারকে সময় দিয়েছেন। একপর্যায়ে কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। মিডিয়ায় ফিরবেন কি ফিরবেন না এ নিয়ে ছিল ভক্ত মহলে নানা কৌতূহল।

অবশ্য সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তিনি এসেছেন। দীর্ঘদিন পর ক্যামেরার মুখোমুখি হয়েছেন। চিরচেনা নির্মাতার মুখের ‘লাইট, ক্যামেরা আর অ্যাকশন’ বাক্যটিকে কাছ থেকে শুনেছেন। বলা হচ্ছে টিভি মিডিয়ার আলোচিত মডেল-অভিনেত্রী সারিকার কথা।

কথা ছিল রোজার ঈদের নাটকের মাধ্যমে প্রত্যাবর্তন ঘটবে তার। কিন্তু শারীরিক অসুস্থতা বাধা হয়ে দাঁড়ায়। তবে আত্মবিশ্বাস হারিয়ে ফেলেননি। কোরবানির ঈদের নাটকের মাধ্যমে ভক্ত-দর্শকের সব কৌতূহল, জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন সারিকা। বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। ফিরে এসেই ৫টি খণ্ড নাটক ও একটি ধারাবাহিকে অভিনয় করেছেন সারিকা।

ঈদ উপলক্ষে এসব নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারও হয়েছে। এই প্রত্যাবর্তনে ভক্ত, সহকর্মীরা যেমন খুশি তেমনি সারিকা নিজেও বেশ উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু দীর্ঘ ঈদের পর আর কোনো কাজ করতে দেখা যায়নি সারিকাকে। এ নিয়ে সারিকার ভক্তমনে নানা প্রশ্ন। তবে কি আবারও লম্বা বিরতির পথে সারিকা? না, মিডিয়া থেকে সাময়িক দূরে আছেন কন্যার জন্য। সাহরিশ অসুস্থ ছিল মাঝের কয়েকদিন। তাই নাটকে কাজ করতে পারেননি সারিকা।

নভেম্বর মাস থেকেই নতুনভাবে ফিরছেন তিনি। এ প্রসঙ্গে সারিকা বলেন, বিরতিটা আসলে সেভাবে দিইনি। মেয়ে অসুস্থ বলেই কিছুদিন কাজ করিনি। এখন সাহরিশ অনেকটা সুস্থ। আলহামদুলিল্লাহ। কাজে ফিরতে এখন আর কোনো সমস্যা নেই। আসছে নভেম্বরেই আবার ফিরবো বলে আশা করছি। বেশ কিছু নাটকের ব্যাপারে কথা হয়েছে। তবে এখনও সব চূড়ান্ত নয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: