নাচের মোহনা এখন শ্যামল মাওলার পিয়ারী

প্রকাশিত: ০২ নভেম্বর ২০১৬, ০৬:৫০ এএম

বিনোদন ডেস্ক: নাচের প্রতিযোগিতা থেকে শোবিজে পা রাখলেও অভিনেত্রী হিসেবে পরিচিত মোহনা মীম। চ্যানেল আই সেরা নাচিয়ে প্রথম পর্বের চ্যাম্পিয়ন ছিলেন তিনি। নাদের চৌধুরীর ‘লালচর’ ছবি দিয়ে চিত্রনায়িকা মীমেরও অভিষেক হয়েছে বড় পর্দায়।

তবে পড়াশোনার কারণে অনেকদিন শোবিজ থেকে দূরে ছিলেন। সম্প্রতি ফিরলেন ‘পিয়ারী’ নামের একটি টেলিছবিতে কাজ করে। লিমন আহমেদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজাদ হাসান বাবলু। চ্যানেল আইয়ের জন্য নির্মিত টেলিছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মোহনা মীম।

এর দৃশ্যধারণ শেষ হয়েছে গেল ৩০ অক্টোবর, রোববার ঢাকার অদূরে পূবাইলে। শুটিং শেষেই মঙ্গলবার মীম রওনা দিয়েছেন কলকাতার উদ্দেশ্যে।

মীম বলেন, ‘প্রায় বছর খানেক পর আবার টেলিফিল্মে কাজ করলাম। মজার ব্যাপার, একটিবারও মনে হয়নি যে দীর্ঘদিন পর অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। খুব ভালো লেগেছে কাজটি করে। আরো ভালো লেগেছে প্রত্যাবর্তনেই চমৎকার একটি গল্পে কাজ করতে পেরেছি। টেলিফিল্মের নাম ভূমিকায় অভিনয় করাটা সবসময়ই আনন্দের। দর্শকরা এখানে হাস্যরসের আড়ালে পারিবারিক দায়বোধের নান্দনিক একটি বার্তা পাবেন।’

টেলিফিল্মে মীমের বিপরীতে রয়েছেন শ্যামল মাওলা। এছাড়া আরো অভিনয় করেছেন সোহেল খান, শিরিন বকুল, নাহিয়ান, ইলোরা প্রমুখ। নির্মাতা বাবলু জানানেল, গল্পটা এক বৃদ্ধের অভিমান ও এক জোড়া ছেলে-মেয়ের বিয়ে নিয়ে আবর্তিত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: