গাজীপুরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ০২ নভেম্বর ২০১৬, ০৭:০০ এএম

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের জয়দেবপুর বাজারে ইজারার টাকা আদায়কে কেন্দ্র করে মোঃ টুটুল (২৫) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত টুটুল জেলা শহরের মুন্সিপাড়া এলাকার মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের ছেলে।

গাজীপুর সিটি করপোরেশনের উত্তর বিলাশপুর এলাকায় স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে ভাড়া বাসায় থেকে জয়দেবপুর বাজারে লেপ তোষক ও ষ্টেশনারীর ব্যবসা করতো টুটুল। রাতে বাড়ি থেকে জয়দেবপুর বাজারে আসছিলেন তিনি। পথে কাঁচা বাজার এলাকায় পৌঁছালে ৭/৮ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে টুটুলকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, বাজারের ইজারার টাকা তোলাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে তেহরাম ও তার লোকজনের ঝগড়া বিবাদ হয়। এ ঘটনার জেরে টুটুল খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে। টুটুলের গলায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

অপরদিকে নিহতের স্ত্রী পারভীন আক্তার জানান, টাকা পয়সা আদায়কে কেন্দ্র করে গত দু’দিন ধরে টুটুলের সঙ্গে তার মামাতো ভাই আকাশের ঝগড়া বিবাদ হয়। এ ঘটনার জেরে সে খুন হতে পারে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: