‘পুলিশের বক্তব্য তামাশামূলক’

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৬, ০৬:১৯ এএম

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বিএনপির সমাশেরে অনুমতি প্রসঙ্গে পুলিশের বক্তব্য তামাশা ছাড়া আর কিছু নয়। শনিবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে ঐতিহাসিক বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা নিয়মমাফিক সমাবেশের জায়গা চেয়েছি। বিভিন্ন গণমাধ্যমে সারাবিশ্ববাসী তা দেখছেন। অথচ পুলিশ বলছে তারা কিছুই জানেন না, কোনো কাগজ পাননি। এটি তামাশা ছাড়া কিছুই নয়। যেকোন মূল্যে ৭ নভেম্বরের কর্মসূচি বিএনপি পালন করবে।

খন্দকার মাহবুব হোসেন বলেন, আপনারা ২০তম কাউন্সিল করেছেন সারা ঢাকা শহরকে বিয়ের সাজে সাজিয়েছেন, দুই দিন ঢাকা শহরকে অচল করে ফেলেছেন। বিভিন্ন জেলায় বিদ্যুৎ ঘাটতি দিয়ে ঢাকাকে আলোকসজ্জার শহর করেছেন। কোটি কোটি টাকা খরচ করে ব্যয়বহুল সম্মেলন করেও জনগণকে সম্পৃক্ত করতে পারেননি। তাই ভয় পেয়ে বিএনপির ৭ নভেম্বর সমাবেশ বন্ধ করে দেয়ার নানামুখী ষড়যন্ত্র করছেন।

তিনি বলেন, শহীদ জিয়ার ইতিহাসকে মুছে ফেলার জন্য বর্তমান সরকার নানাভাবে ষড়যন্ত্র করছে। কিন্তু তা কোনোদিনই সম্ভব নয়। মহান স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান বীর উত্তমকে নিয়ে তারা যতই ষড়যন্ত্র করবে, নতুন প্রজন্ম তাকে নিয়ে ততোই আগ্রহ দেখাবে। বাংলাদেশের ইতিহাস যেই লিখতে যাবেন সেখানে অগ্রগণ্য হিসেবে জিয়াউর রহমানের নাম এসে যাবে।

কর্মজীবী দল সভাপতি হাজী মোঃ লিটনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কল্যাণ পার্টির সভাপতি মেজর জেনারেল (অবঃ) ইবরাহিম বীর প্রতীক, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: